Sunday, January 15, 2012

Banglalion Bangladesh Email: info@banglalionwimax.com

Banglalion BangladeshWebsite: http://www.banglalionwimax.com/
Email: info@banglalionwimax.com

50 comments:

  1. i am facing downloading problem from yesterday . .

    ReplyDelete
  2. জনাব, আসসালামু আলাইকুম, আমার আইডি নং bclbd.66984 ইউজার নেম রহমতে আলম মিশন। আমার মডেমের রিচার্জের শেষ দিন ছিল 26.5.16 কিন্তু আমার বুঝার একটু ভুলের কারনে গত রাতে রিচার্জের সময় অতিবাহিত হয়ে গেছে, যার কারণে আজ যখন রিচার্জ করতে গেলাম তখন দেখি আমার বেলেন্স ডাটা শূন্য, যা দেখে আমার দম বন্ধ হয়ে যাওয়ার মত অবস্থা। কারণ আমার ডাটা জমা ছিল ৪৭জিবি প্রায়। কাজেই আমার হারানো ডাটা আমার বেলেন্সে যুক্ত করে দেয়ার জন্য আপনাদের কাছে অনুরোধ জানাচ্ছি। আমি সামনে সতর্কতার সাথে যথা সময়ে রিচার্জ করে নিব ইনশাআল্লাহ। উল্লেখ্য যে, আমি শুরু থেকেই আপনাদের এই মডেম ব্যবহার করে আসছি এবং ভবিষ্যতেও আপনাদের পরিবারের একজন সদস্য হয়ে থাকতে চাই। ধন্যবাদ।

    ReplyDelete
  3. গত ২০দিন ধরে খুলনাতে বাংলা লায়ন কোমাপানি নেটের খুব খারাপ অবস্থা কেন???

    ReplyDelete
  4. bay patherghata banglalion nay amara ki লাইন কি পাবে না pls....help me
    বরগুনা,পাথরঘাটা.আপনেদের কাছে একটা রিকয়েট যে আমরা অতি দিরতে লাইন পাই সেটা আপনেদে রিকয়েট plss.........

    ReplyDelete
  5. ছার বরগুনা,পাথরঘাটা. patherghata banglalion nay amara ki লাইন কি পাবে না আমাদের এই এলাকায় শুধু একটা লাইন সেটা হলে টিএনটি লাইন সেটা সরকারি সেটা সরকারি অফিস গুলোতে দিছে আর মাএ gp সিম দিয়ে net usu করে এই পাথরঘাটা অনেক গেহক আছে দেখে যে অনেক আমরা চাই banglalion ভালো সারবিজ দেয় সে জন্য আমরা চাই আপনেদের আছে দাবি যে দূরেতো আমরা লাইন পাই......... pls....help me
    বরগুনা,পাথরঘাটা.আপনেদের কাছে একটা রিকয়েট যে আমরা অতি দিরতে লাইন পাই সেটা আপনেদে রিকয়েট plss.........

    ReplyDelete
  6. Vai ami bikas thake 350tk recharge kor silam upnader bikas number a 30.12.2016 te.bt bikas thake confirmed message paise.message er txt id diya jokhon 2nd step a sob bosay submit korlam.then user id invalid dhakhasse.amr problem ta kindly solve kore dan.amr number 01737033569.ai number thakei apnader bikas num a 350 tk pathai c.bt kono folafol passe na.amr user id tao ok ase.pls problem ta solve kore dan.

    ReplyDelete
  7. ctg.wakushe47
    গত এক মাস ধরে প্রতিদিন আপনাদের হেল্প লাইনে রিপোর্ট করে আসছি, বিদ্যুৎ এর সাথে সাথে আপনাদের নেট ও চলে যাচ্ছে, আইপিএস এর ব্যাটারি নাই, আপনাদের টাওয়ার আমার বাসার ছাদে, প্রতিদিন পায়খানা প্রসাব করার মন চাইছে আপনাদের টাওয়ার এবং মডেমে, আপনাদের এসবে কিছু যায় আসেনা আমি গত এক মাসে বুঝে গেছি,, আপনাদের কোম্পানির সাথে সাথে আপনাদের ও জন্মের ঠিক নাই এটা অনেক আগেই প্রমাণিত!!
    বিস্তারিত জানতে বা মা বাপ কে গালি শুনাতে কল করুন আপনাদের এই ফকির কাস্টমার কে
    ০১৮১৯ ৬৯৬৩৭২

    ReplyDelete
  8. আমার আই.ভি rng.gfaruque.com থেকে গত 12.12.17ইং থেকে30.12.17 কোন প্রকার নেট ব্যবহার করতে পারিনি ।তখন আমার আই.ভির মেয়াদ এবং প্রচুর পরিমান mb ছিল।তাই আমার মেয়াদ ও mb ফেরত দিন।কারন ইহা আপনাদের নেটে সমস্য ছিল।রংপুর ধাপ, 01712-986961

    ReplyDelete
  9. জনাব
    আমি sk. shain suman ID:khlbcs.83311
    Bonus Data নেয়ার জন্য 18/02/2018 তারিখে taka recharge করতে যাই। তখন আপনাদের web page ঠিক মত কাজ করছিল না। প্রায় এক ঘণ্টা চেষ্টা করার পর ও কোন কাজ হয় না। তারপর call center এ communicate kori.প্রায় 3 দিন চেষ্টা করার পর ও আমার account recharge করতে পারি নাই। আপনাদের tecnical problem কারনে আমার 350 gb নষ্ট হয়ে যায়।
    আমার হারানো data ফিরে পাই সেদিকে সদয় দৃষ্টি আকর্ষণ করছি।
    My cell number 01913540097. So plese reaply me, my gmai address suman.shain6@gmail.com

    ReplyDelete
  10. আমি স্বরণ করে দিতেছি আপনাদের support theke call দিয়েছিল। তার কয়েক মাস আগে ও আপনাদের কাছে help চেয়েছিলাম service নিয়ে। কোন সুফল পাই নাই। আপনাদের service ভালো হলে আমার data গুলো হারিয়ে যেত না। তাই আপনাদের উদ্ধতর্ন কমর্কতা কাছে আনুরোধ করছি যেন আমার হারানো Data ফিরে পাই। সে বিষয়ে আপনার help চাইছি।

    ReplyDelete
  11. Dear sir,

    Please be informed that- I am a user of "tanbcl.210150" after getting your phone call and SMS with request, I have activated my connection with recharge 500/- at 31.03.18, but unfortunately till today (09.04.18) I am unable to connect my router to internet due to you technical problem, I have contracted several times to your care line in several times, but they told only the technical problem and it will solve earlier but till now no improvement. But previously at CINR-7+, I am able to connect but now I am getting sometimes CINR-18 but unable to connect. If you are unable to provide solution please return my money ASAP.

    ReplyDelete
  12. 3th class ak ta line,2 mounth doira line a shomosha ,tader kono respons nai,koto bar call center a cal kor c,bola thik hoi ajabe, chin ta kor ta c vokta aien a mamla korbo,amar user id sarwar.957,aj k call center a shomosha bollam ,sha bollo na use korla off koira dan,vua company

    ReplyDelete
  13. Amr 2 ta post paid modem running ache.tar moddhe rajc.saidul88 ei user id ta off korte cai....ple disconnect my modem until i notify u.....pls do it before expiration date 13/04/2018....

    ReplyDelete
  14. amar user id name :blion.330926 ..march er 21st tarikh a ami amar bill pay koric..then 28/3/2018 to 11/4/2018 porjonto ami connection paini..manytime ami customer care er vaia and apu der satha kotha blici..but tara amak bolsa technically problem thakar jonno tara sorry..problem solved hola amak janano hoba..but amak akhono porjonto janano hoi ni..then 13/4/2018 ami abar connecction paici..i mean ami net browsing korta parci..akhon amar report hossa j jai 15 din ami net browsing korta parini tar jonno ki babostha grohon korben..amak bolahoicilo j email korla babostha grohon kora hoba...amar bill pay korar somoy hoa gesa..so immidiet janala khushi hobo..

    ReplyDelete
  15. Dear team,
    Hi, this is Engr. Md. Forhad Hossain from Khalishpur, Khulna. My blion id is blion.332245. I have been using i-fi router from october 2015 in my area Khalishpur Chittrali super market. Most of the days in every month the connection as well speed is too low to perform official activities. Its common in every month as well after rain, heavy or moderate wind, storm and even prior to any occasion. I have called several times to Mr. Nazmul who is the designated engineer working here in Khulna and he always replied as usual that its okay and further they are working on it. I have filed my complain to 16313 on last 30th May at 18:24 and today at 12:40 as I am not availing any signal continuously from the last 22nd May to date.
    I want to know, shall I quite using blion ? If yes, what about my compensation for buying ur router, connection charge and paid bills ? If not, when will the problem be shooted out ? How will you compensate my last 10 days as I had to pay my bill on 24th May ?
    Who will communicate me to 01755617936 ? Anyone there in blion to solve my issues ?
    REPLY

    ReplyDelete
  16. ami rafi rajshahi thake bolchi.rajshahi ai jone mash e ami data use e korte pari nai.tai ami na use kora data golo back dibhin. race.282971

    ReplyDelete
  17. i have some connection problem to yesterday.

    ReplyDelete
    Replies
    1. ami ashura khatun akhi amr id sylp.azhar and i have some connection problem to yesterday.

      Delete
  18. ami elias ami rajshahi thake bolse ami 2 ta modem use korsi ID 1(rajp.elias)2 (high.323978).last 7 day thake every night connection off kore disse but why? ami bar bar complaint koresi but kaj hossena.ami jokon office a phone disse tokon connection but 1/2 hour por connection off kore disse.ami office phone dite dite birokto hoya gasi please solve my problem.01729191654

    ReplyDelete
    Replies
    1. 15-08-2018
      ami elias ami rajshahi thake bolse ami 2 ta modem use korsi ID 1(rajp.elias)2 (high.323978).last 2 hour thake connection off but apnara mobaile SMS disen your problem solved why?

      Delete
  19. Sir
    I want to migrate my qubee pospaid connection to banglalion. My connection id... 386116 mail.ptkb104694@gmail.com
    Mobile-01199414477 or 01850393855
    It use in chittagong, punchlaish or kotowali
    Please take necessary step to migrate my connection and inform me as early as possible

    ReplyDelete
    Replies
    1. Don't do it. I did the same thing. Now I am having horrible experiences.

      Delete
  20. Dear Valued Subscriber,

    Greetings!
    Our email domain is changed to banglalion.com.bd. From now on, please feel free to contact through email: info@banglalion.com.bd for any queries.

    Thank You
    With Best Regards,
    Banglalion Communications Limited
    Website:http://www.banglalion4g.com
    Facebook: https://www.facebook.com/banglalion

    ReplyDelete
  21. ami Elias ,Rajshahi sopura thake 2 ta ID use kori (rajp.elias)(high.323978)connection problem korse last day valo silo but ajke thake abar problem suro korse.ami bar bar complain korse customer care but kuno solution korsena. (rajp.elias) ID ta connection kisuta passe but (high.323978) totali connection passena ami asa korsi ajker modde line thik kore diben ager moto.

    ReplyDelete
  22. Ami Elias ,Rajshahi sopura thake bolsi ami customer care gasilam connection problem & speed up dawon korse ai kotha janate kinto care daklam onek banglalion user boltase sobar ai proble tar kotha, amar question apnader kase apnara Rajshahir problem nia ki kuno kaj korben amra r koto wait korbo please tell me about details connection problem & speed up dawon

    ReplyDelete
  23. Amar 2 ta ID use kori (rajp.elias)(high.323978)

    ReplyDelete
  24. Ami Elias ,Rajshahi sopura thake bolsi.aj dopor 1.45pm thake banglalion off ase amra line passina. please solve it.

    ReplyDelete
  25. rajp.elias high.323978 Rajshahi sopura thake bolsi.aj night 12.15 AM thake banglalion off ase amra line passina. please solve it.

    ReplyDelete
  26. Ami asa kori akoni line thik kore dan

    ReplyDelete
  27. Ami Elias ,Rajshahi sopura thake 2 ta ID use kori (rajp.elias)(high.323978)connection off.ami bar bar complain korse customer care but kuno solution korsena.

    ReplyDelete
  28. Ami Elias ,Rajshahi sopura thake 2 ta ID use kori (rajp.elias)(high.323978)connection off.

    ReplyDelete
  29. Apnader line bar bar off hosse kano,amra ki kore kaj korbo
    Ami Elias ,Rajshahi sopura thake
    please verify your line

    ReplyDelete
  30. Ami Elias ,Rajshahi sopura thake 2 ta ID use kori (rajp.elias)(high.323978) ajke apnader line ato slow kuno page asena. please line thik koren

    ReplyDelete
  31. Ami Elias ,Rajshahi sopura thake bolsi ami customer care gasilam connection problem & speed up dawon korse ai kotha janate kinto care daklam onek banglalion user boltase sobar ai proble tar kotha, amar question apnader kase apnara Rajshahir problem nia ki kuno kaj korben amra r koto wait korbo please tell me about details connection problem & speed khub slow
    (rajp.elias)(high.323978). (robot.325578)

    Care thake amader ke janalo
    October month Banglalion a kaj kora hobe & sob probel solve kora hobe bur ajke 12/10/2018 akono kuno kaj kora hoyni amra ki thahole line off kore dibo? amra onek gula users nia team lion use kore akane Rajshahi sopura

    ReplyDelete
  32. Rajshahi sopura thake (rajp.elias)(high.323978) akane connection off.

    ReplyDelete
  33. Ami Rajshahi Sopura thake rajp.elias high.323978 akane aj 1.00 pm thake line off.please line thik koren

    ReplyDelete
  34. Ami Rajshahi Sopura thake rajp.elias high.323978 amar modem connect hosse but kuno kaj korsena kuno page asena please see your line.

    ReplyDelete
  35. rajp.elias high.323978 robot.325578 ai 3 ta amader ID number ai 3ta amra Rajshahi polash matel industry thake use korsi last 07/10/2018 - 09/10/2018 line off raksen.ajke abar apnader line down. apnara amader ke bolen akankar user akon ki korbe? amader onek freelancer friend apnader line off kore dise amrao ki sobai line off kore dibo naki apnara kuno permanent solution korben.ai problem amar to akar na sobar

    ReplyDelete
  36. Ami Elias Rajshahi thake amar ID high.323978 last 25/10/2018 thake ajke pojonto connection totally line paini.ami customer care a complain koresi but kuno solve korte pareni. monthly taka back diben.

    ReplyDelete
  37. ctgs.emtiaz my id ai month e 12 din net off silo rangpur lalbag area linta 12 din besi pabo toamar net 15 tarikh e ses hoy tai 12 din dite hobe amake

    ReplyDelete
  38. Hi, I'm Kawsher Sheikh & my id is lionbd.106525. From 7th November'18 I' could not connect from old kachari moor, Munshigonj Sador. I complain it & my trouble ticket no. is 1987410. But i'm worried about my huge data @942GB & the validity will end soon on 23/11/18. Whai will happen if your team fails to solve the problem before validity date. As a regular user what kind of support you provide me in such a case. Please tell us, will we continue using banglalion or not?

    ReplyDelete
  39. Dear Sir,
    My device is connected to the computer. upload speed is 14.00 kb/s and download speed is 0.00 kb/s. I don't brows anything in internet. Please solve it as soon as possible. my mobile no. 01717515818.

    ReplyDelete
  40. Ami 5 diner jonno Dhaka gechilam. Dhaka theke esechi 24 tarikh. sedin theke net connection nai.
    24/01/19-31/01/2019 porjonto ami kono vabe net use korte parini. ami regular user! Monthly payment er ki kora hobe ekhon?
    Amr Id: sharif.2020
    Zone: Boshpara, Rajshahi.
    Tower: 28

    ReplyDelete
  41. I am not getting internet for the last 15 days. Inapt customer care could not provide me with any solution. I don't know what is happening. I don't know where to go.
    I am Iqbal Aziz Muttaqi, User ID:8806171014652, Dhanmondi, Dhaka 1205

    ReplyDelete
  42. Baccarat: A Beginner's Guide to Casino Baccarat - FEB Casino
    This is a complete 인카지노 guide หาเงินออนไลน์ for the game Baccarat online. Learn how to play, its rules, and more. febcasino

    ReplyDelete